মাধবপুর প্রতিনিধি: সুরমা চা বাগানে ফুটবল খেলায় মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি সুরমা চা বাগানে খেলা উপভোগ এবং শাহজাহানপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা উদ্ভোধন করেন।এ সময় উপস্থিত ছিলেন,চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশতূভা নাশতারান, প্রতিমন্ত্রী মহোদয় একান্ত সহকারী সচিব মোছাব্বীর হোসেন বেলাল, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেতৃ ও হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনি লস্কর।

এর আগে তিনি ৬ নং শাহজাহানপুর ইউনিয়নে ৪ টি রাস্তা উদ্ভোদন করেন।ডি.সি রোড থেকে জালুয়াবাদ গ্রামের ভিতরে ১ কিলোমিটার ডাবল ইট সোলিং এর কাজ সম্পন্ন হয়েছে। ডিসি রোড থেকে নোয়াগাও গ্রামের এলজিইডি’র পিজ রাস্তাটি সংস্কার/রিপেয়ার করা হয়েছে। তেলিয়াপাড়া বাজার থেকে শাহজাহানপুর গ্রাম পর্যন্ত রেললাইন সংলগ্ন এলজিইডি’র পিজ রাস্তাটি সংস্কার/ রিপেয়ারের কাজ করা হয়েছে। ভান্ডারুয়া গ্রামের ভিতরে ১.৫ কিলোমিটার ডাবল ইট সোলিং ও প্রয়োজনীয় অংশে গাইড ওয়াল নির্মানের কাজ উদ্ভোদন করা হয়েছে।

উক্ত কাজের জন্য ৬ নং শাহজাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব তৌফিকুল আলম চৌধুরী সাহেব মাননীয় প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলি এম.পি. সাহেবকে শাহজাহানপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান।

উদ্ভোদন কাজে উপস্থিত ছিলেন মাধবপুর উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

SHARE