দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আনোয়ারা উপজেলা যুবলীগের সদস্য মোহাম্মদ ফোরকান।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভানুধ্যায়ীসহ আনোয়ারাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন আনোয়ারা উপজেলা যুবলীগের সদস্য মোহাম্মদ ফোরকান। শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

এক শুভেচ্ছা বার্তায় মোহাম্মদ ফোরকান বলেন, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ, সাম্য, মৈত্রী আর সম্প্রীতির অনন্য বার্তা নিয়ে প্রতি বছরের মতো এবারো এসেছে পবিত্র ঈদুল ফিতর ‘খুশির ঈদ’। তবে এবারের ঈদ পালন করতে হবে সম্পূর্ণ ভিন্ন পরিস্থিতিতে, অচেনা আমেজে। মহামারি করোনা সংক্রমণরোধে আমরা সামাজিক দূরত্ব বজায় রেখেই এবার ঈদের আনন্দ উপভোগ করবো। ঈদের আনন্দ ভাগাভাগি করতে গিয়ে যেন সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি ভুলে না যাই, সেদিকেও সকলকে খেয়াল রাখতে হবে। দেশের বিরাজমান প্রতিকূল পরিবেশেও আপনি ঘরে বসেই ঈদ উদযাপন করুন।

তিনি বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।

তিনি দেশবাসীর অনাবিল সুখ-শান্তির পাশাপাশি পবিত্র ঈদুল ফিতর নিয়ে আসুক মহামারীমুক্ত এক সুন্দর পৃথিবী সেই প্রত্যাশা করে সকলের কল্যাণ কামনা করেছেন। এছাড়াও তিনি বলেন, আপনারা সবাই ভাল থাকবেন ; সাবধানে থাকবেন , ঘরেই থাকবেন।

মোহাম্মদ ফোরকান
সদস্য
আনোয়ারা উপজেলা আওয়ামী-যুবলীগ।

SHARE