চট্টগ্রামের আনোয়ারায় পয়ত্রিশ হাজার টাকার মূল্যে ৭০ লিটার দেশীয় চোলাই মদসহ তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার (১৭ আগস্ট) ভোর সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার পরৈকোড়া ইউনিয়নের যোগেশ্বর বাবু ঘাটা মুন্সি মিয়া পুকুর পাড় থেকে চোলাই মদসহ পরৈকোড়া আচার্য পাড়ার মৃত জালাল আহমদের ছেলে আমির হোসেন (৪২), একই এলাকার মোছলেম উদ্দিনের ছেলে নাজিম উদ্দিন (২৭) ও পটিয়া উপজেলার কাশিয়াইশ রঞ্জিত দাশের ছেলে অংকুর দাশ (৪৫) কে গ্রেপ্তার করে পুলিশ। এসময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর এলাকার মো. বশিরের ছেলে মো. মুছা (৩৬) পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার উপ সহকারী পুলিশ পরির্দশক রেজাউল করিম বলেন, মদ গুলো পটিয়া থেকে নৌকা যোগে এনে পরৈকোড়া ইউনিয়নের যোগেশ্বর বাবু ঘাটা মুন্সি মিয়া পুকুর পাড়ে মজুত করে উপজেলার বিভিন্ন স্থানে বিক্রয়ের উদ্যোশে গ্রেপ্তারকৃতরা। এসমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময়ে পুলিশের উপস্থিতি টের পেয়ে এক মাদককারবারি পালিয়ে যায়।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, উদ্ধারকৃত মদ গুলোর আনুমানিক মূল্য ৩৬হাজার টাকা। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেপ্তারের চেস্টা করছে পুলিশ।

SHARE