আনোয়ারা উপজেলায়  সামাজ সেবার ব্রত নিয়ে এক ঝাঁক তরুণের সমন্বয়ে গঠিত হয়েছে সামাজিক ও অরাজনৈতিক সংগঠন “স্বাধীন চেতনার প্রজন্ম ফাউন্ডেশন ”

মঙ্গলবার( ৮সেপ্টেম্বর) নগরীর কাজির দেউরি  সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বিকাল ৫ টায়  কমিটি গঠনের লক্ষ্যে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরীর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকলের সর্বসম্মতিক্রমে তানজিম তাহেরকে  সভাপতি, আলাউদ্দীন খানকে সাধারণ সম্পাদক এবং রায়হান চৌধুরীকে ১নং সাংগঠনিক সম্পাদক করে  দুই বছর মেয়াদী কমিটি ঘোষণা করা হয়।উক্ত সংগঠনের উপদেষ্টা হলেন- ভলভো নিমার্ণ সরঞ্জাম সরবরাহকারী ডিলারের পরিচালক ইঞ্জিনিয়ার আবু মোঃ রাশেদ চৌধুরী,জাতীয় দৈনিক একুশে সংবাদ পত্রিকার সহ-সম্পাদক এবং জিনিয়াস বাংলা টিভি২৪ এর পরিচালক ও সম্পাদক সাংবাদিক এম.এ ছবুর।

কমিটিতে পদে সহ-সভাপতি মো. দেলোয়ার হোসেন, ইন্জিনিয়ার জিয়াউল হক রিফাত, শিহাব উদ্দীন খান,মো. রাশেদুল ইসলাম,সাখাওয়াত হোসেন।  যুগ্ম সাধারণ সম্পাদক পদে,ইঞ্জিনিয়ার  এম.এ হান্নান,আবদুর রহমান শাকিল, শফিকুল ইসলাম রিমন, সাংবাদিক  হাসান ইমরান চৌধুরী,বিজয় দাশ,  আবদুর রহমান খান। সাংগঠনিক সম্পাদক পদে,শেখ আবদুল্লাহ, আনসার মিয়া, খোরশেদ আলম।সহ-সাংগঠনিক সম্পাদক পদে সিফাত আজাদ , সাইদুল হক ,ফরহাদুল ইসলাম।অর্থ সম্পাদক  মো. জাহিদুল আলম, সহ-অর্থ সম্পাদক মো.আমজাদ হোসেন রিফাত ,নুরুল আলম ,দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল ফয়সাল , সহ-দপ্তর সম্পাদক, মো. আরফাত, আবদুল মালেক, জাবেদুল ইসলাম প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হাসান, যুব ও ক্রীড়া সম্পাদক,মো. আসিফ,সহ-যুব ও ক্রীড়া সম্পাদক,মো. রাকিব, মো.শওকত, পরিকল্পনা ও কর্মসূচি বিষয়ক সম্পাদক,মো. ইমন,মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, তারেকুর রহমান,শিক্ষা ও উপবৃত্তি বিষয়ক সম্পাদক),  মোঃ হৃদয়,সহ-শিক্ষা ও উপবৃত্তি বিষয়ক সম্পাদক, ইমতিয়াজুল ইসলাম শাকিল,ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক,নাজিম উদ্দীন সহ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক,খালেদ মাহমুদ হাসান,সমাজসেবা বিষয়ক সম্পাদক, মো. সাকিব,সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক,আপ্যায়ন সম্পাদক মো. মুরাদ।

সংগঠনের  কার্যনিবার্হী সদস্য-ইমতিয়াস,মোশাররফ হোসেন,মো. হৃদয়, মো. আকিব,আইমন তানভীর,আবদুল্লাহ খাঁন,মোরশেদুল আলম, মো. ইমতিয়াজ উদ্দীন সাকিব,নঈম আহম্মেদ,শাহারিয়া নেওয়াজ শুভ, রাশেদ চৌধুরী, সিপন, শহিদুল ইসলাম, মোহিম মুনতাসীর, খোরশেদ আলম(প্রবাসী), নুরুল আলম (প্রবাসী),নুরুল আবচার,মো. লিটন,মাইদুল ইসলাম,মো. তারেক,ইকবাল হোসেন,ওসমান গণি,মাহফুজুল ইসলাম তকি,মো. ইকবাল,মোফাজ্জল হোসেন।

SHARE