উৎসবমুখর পরিবেশে প্রার্থীরা সকাল থেকে শ্রমিক-কর্মচারীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লিমিটেডের (সিইউএফএল) শ্রমিক-কর্মচারী ইউনিয়নের (সিবিএ) প্রতিনিধি নির্বাচনে প্রার্থীরা। কারখানার শ্রমিক-কর্মচারীদের অধিকার আদায়ে প্রভাব বিস্তার করা এই সংগঠনের সভাপতি ও সম্পাদক কে হচ্ছেন এ নিয়ে শুরু হয়েছে নানান গুণজন।

এরমধ্যেই বুধবার (১৪ অক্টোবর) দুপুরে প্রধান নির্বাচন কমিশনার কার্য্যলয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মো. আবুল বশর ও এ.কে.এম আমিনুর রহমান রানা পরিষদের ১১ জন প্রার্থী। এছাড়াও আরো ২৩জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন।

প্রধান নির্বাচন কমিশনার শ্যামন কান্তি নাথ বলেন, আজ মনোনয়ন ফরম সংগ্রহের শেষ দিন ছিলো। শেষ দিনে ১১ পদে ৩৪ জন প্রার্থী ফরম সংগ্রহ করেছে। এখানে ভোটার সংখ্যা হচ্ছে ৫৫০ জন। তিনি আরো বলেন, আগামী ১৭ অক্টোবর মনোনয়ন দাখিলের শেষ তারিখ, যাচায়-বাছাই করা হবে ১৮ অক্টোবর, প্রত্যাহারের শেষ দিন থাকবে ১৯ অক্টোবর এবং ২১ অক্টোবর প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হবে। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ অক্টোবর। নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত করার লক্ষ্যে সব ধরণে ব্যবস্থা গ্রহন করা হয়েছে বলেও জানান নির্বাচন কমিশনার।

 

SHARE